ব্ল্যাকমেজিক ডিজাইনের জুম-রেডি এইচডিএমআই সুইচার কী

জবাই বন্ধ করুন! এইচডিএমআই অ্যাডাপ্টারটি উত্তেজনাপূর্ণ শোনাচ্ছে না তবে ব্ল্যাকম্যাজিক ডিজাইনের এটিএম মিনি প্রো যা আমি এই বছরের প্রযুক্তিগত পণ্য সম্পর্কে সবচেয়ে বেশি পছন্দ করি। এমন একটি সংস্থা দ্বারা ডিজাইন করা হয়েছে যা ব্যয়বহুল আইটেমগুলি উত্পাদন করে যা ব্রডকাস্টারদের জন্য র্যাক-মাউন্টেবল হতে পারে, এটি আমাদের বাকিদের জন্য সাশ্রয়ী মূল্যের মাল্টি-ক্যামেরা স্ট্রিমিং সমাধান। শেষ অবধি, আপনি সন্ধ্যা সংবাদের পরিচালক হয়ে আপনার কল্পনা বাঁচতে পারবেন (ভাল, এটি কেবল আমার হতে পারে)।

প্রকৃতপক্ষে, এটিএম মিনি প্রো (সবচেয়ে সস্তা এবং অলাভজনক বিকল্প) এর একটি আরও বাস্তব লক্ষ্য রয়েছে যা ঘরে বসে কাজ করার জন্য ভিডিও কনফারেন্সিং তৈরিতে মনোনিবেশ করে: একটি প্রকৃত ক্যামেরাটিকে ওয়েবক্যামে রূপান্তর করে। পিসি অন্তর্নির্মিত ওয়েবক্যামটি সেরা এবং এমনকি স্ট্যান্ড্যালোন ইউএসবি ওয়েবক্যামগুলির মাঝারি সীমা রয়েছে। এটিএম মিনি দিয়ে আপনি অনেকগুলি এইচডিএমআই আয়নাবিহীন ক্যামেরা এবং ডিএসএলআর ক্যামেরা সহ ক্লিন এইচডিএমআই আউটপুট (অর্থাত্ ইউআই ওভারলে ছাড়া) যে কোনও ক্যামেরা সংযুক্ত করতে পারেন।

প্রোটির জন্য 595 ডলার এবং মানক মডেলের জন্য 295 ডলারে, এই শ্রেণীর জন্য দামগুলি দুর্দান্ত। স্ট্যান্ডার্ড এবং প্রো উভয় সংস্করণই বড় খুচরা বিক্রেতাদের থেকে পিছিয়ে থাকার কারণে সামাজিক দূরত্বের বিধিনিষেধের কারণে অনেক লোক এটিএম মিনিতে নতুনভাবে আগ্রহ দেখিয়েছে। ব্ল্যাকমেজিক ডিজাইন আমাকে বলেছিল যে তারা “যত তাড়াতাড়ি সম্ভব এটি গ্রহণ করা উচিত”, তবে চাহিদাটি সামঞ্জস্য করা এটি কঠিন প্রমাণিত হয়েছিল।

পরিষ্কার করার জন্য, আপনি যদি কেবলমাত্র নিজের ওয়েবক্যাম হিসাবে একটি ক্যামেরা ব্যবহার করতে চান তবে এই পণ্যটি ওভারকিলের চেয়ে বেশি। তবে আপনার যদি আরও জটিল ভিডিও কনফারেন্সিং বা ইউটিউব লাইভ করতে হয় – বা জুম কলের সাথে সর্বাধিক জড়িত থাকার বিষয়ে বড়াই করতে চান – এটিএম মিনি গেম-চেঞ্জার।

একটি জিনিস যা আমি সর্বদা প্রশংসা করি তা হ’ল পকেট সিনেমা ক্যামেরা সিরিজের মতো ব্ল্যাকম্যাগিক ডিজাইন পণ্যগুলি কীভাবে তাদের উন্নত বৈশিষ্ট্যগুলি মার্জিত ব্যবহারকারী ইন্টারফেসটি থামায় না।

এটিএম মিনি প্রো এর জন্য এই দর্শনটি একই রয়েছে। যখন নিয়ন্ত্রণ সফ্টওয়্যারটির সাথে একত্রিত করা হয়, একই সফটওয়্যারটির মূল্য 10,000 ডলার। পেশাদার এটিএম অ্যাডাপ্টার, টিউন করার পরিমাণটি কার্যত সীমাহীন – শুরুর জন্য এটি কিছুটা বিভ্রান্তিকর। আপনি কাস্টম গ্রাফিকগুলি যেমন নীচের তৃতীয়াংশ, রেকর্ড ম্যাক্রোগুলি যুক্ত করতে পারেন এবং সবুজ পর্দার পটভূমি এবং ভলিউম নিয়ন্ত্রণ হিসাবে ব্যবহার করতে চিত্রগুলি আপলোড করা চালিয়ে যেতে পারেন।

আপনার যদি ব্ল্যাকম্যাজিক ক্যামেরা থাকে (আমি এই পর্যালোচনার জন্য পকেট সিনেমা 4 কে ক্যামেরায় edণ নিয়েছি), আপনি এটি এইচডিএমআই এর মাধ্যমে সফ্টওয়্যারের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারেন এবং এক্সপোজার, সেটিংস এবং রঙও উন্নত করতে পারেন। এটি কতটা ভাল কাজ করে তা চিত্তাকর্ষক, বিশেষত যেহেতু ক্যামেরার জন্য পৃথক ইউএসবি সংযোগের প্রয়োজন নেই। নোট করুন যে ক্যামেরা নিয়ন্ত্রণ বৈশিষ্ট্যগুলি কাজ করতে ব্ল্যাকমাজিক ক্যামেরা 6..৯ প্রয়োজন যা একটি বিনামূল্যে ডাউনলোড is এই পকেট সিনেমা ক্যামেরা 4K এবং 6K উভয় মডেলেই উপলব্ধ।

সফটওয়্যার ইন্টারফেসের দ্রুত গতিতে চলমান বিশ্বে এটিএম মিনি হ’ল একটি পুরানো স্কুল (সতেজকরণকারী)! কারণ এটি হার্ডওয়্যার স্তরে প্রচুর কাজ প্রয়োজন। এমনকি চারটি এইচডিএমআই উত্সের সম্পূর্ণ সেট সহ, কোনও ড্রাইভার ইনস্টল করার দরকার নেই। এটিএম মিনিকে কেবল USB এর মাধ্যমে আপনার কম্পিউটারে সংযুক্ত করুন এবং এটি জুম, ফেসটাইম, বা অন্যান্য ভিডিও কনফারেন্সিং এবং লাইভ ব্রডকাস্টিং অ্যাপ্লিকেশনগুলিতে একটি চয়নযোগ্য ওয়েবক্যাম হিসাবে উপস্থিত হবে। এটি প্লাগ এবং প্লেয়ের সংজ্ঞা।

পকেট সিনেমা ক্যামেরা, 12-40 মিমি f / 2.8 অলিম্পাস লেন্স (লেন্সেনসিলের সৌজন্যে) দিয়ে সজ্জিত, এখন আমার ক্যামেরা, এটি এটিএম মিনিতে ইনপুট 1 এ সংযুক্ত রয়েছে। এটি মিলেছে না এমন ফুজিফিল্ম এক্স-টি 2 সেলফি ক্যামেরা, নিকন ডি 780 ডিএসএলআর ক্যামেরা এবং এক্সবক্স ওয়ান এক্স এর সাথে বাকী এইচডিএমআই ইনপুটগুলি পূরণ করেছে

Newbies ভিডিওতে আগ্রহী: এই সমস্ত উত্স প্রাথমিকভাবে বিভিন্ন রেজোলিউশন এবং ফ্রেমে সেট করা আছে এবং এটি … ঠিক আছে, ঠিক আছে! এটিএম মিনি তাত্ক্ষণিকভাবে বিভিন্ন সংকেতকে অভিন্ন আউটপুটে রূপান্তর করে। এটি কার্যকর – যদি না আপনার উত্স অনুলিপি সুরক্ষা ব্যবহার করে। পকেট সিনেমা ক্যামেরাগুলিতে, এটি স্বয়ংক্রিয়ভাবে ক্যামেরার ফ্রেম হারকে এটিএম আউটপুট হারের সাথে সামঞ্জস্য করে।

চারটি নম্বরযুক্ত বোতাম আপনাকে কোনও বাধা ছাড়াই ভিডিওটি আপনার কম্পিউটারে ফিড করতে ইনপুটগুলির মধ্যে স্যুইচ করতে দেয়। তিনি যতদূর জানেন কেবলমাত্র একটি ক্যামেরা সংযুক্ত। বিকল্পভাবে, আপনি দ্রবীভূত হওয়া, ডিপস, এবং স্যুইচ-অন-স্যুইচ ইনপুট সহ ট্রিগারগুলির একটি অন্তর্নির্মিত সেট থেকে চয়ন করতে পারেন। এই রূপান্তরগুলির সময়কালটি আধা সেকেন্ড থেকে দুই সেকেন্ডে পরিবর্তনের জন্য বোতামও রয়েছে।

ছবি-ইন-ছবি (পিআইপি) হার্ডওয়্যার স্তরে অন্তর্ভুক্ত করা হয়েছে, যা একে অপরের কোণে দেখার সময় পর্দায় থাকতে চান এমন উপস্থাপকদের পক্ষে দুর্দান্ত। ভিডিও গেম স্ট্রিমার এখানে একটি স্পষ্ট লক্ষ্য।

ভলিউম নিয়ন্ত্রণগুলির একটি আশ্চর্যজনক অ্যারেও রয়েছে, যা এর আগে কখনও কোনও সম্প্রচার স্টুডিও চালােনি এমন কারও জন্য কিছুটা ভয়ভীতিজনক হতে পারে। HDMI ইনপুটগুলির যে কোনও বা সমস্ত থেকে অডিও ব্যবহারের পাশাপাশি, দুটি 3.5 মিমি জ্যাক আপনাকে একটি বাহ্যিক মাইক্রোফোন সংযোগ করতে দেয়। আপনি প্রতিটি অডিও ইনপুট স্বাধীনভাবে স্যুইচ করতে পারেন এবং প্রতিটি জন্য পৃথক স্তর সমন্বয় করতে পারেন। আপনি যখন এই উত্স থেকে স্যুইচ করবেন, এটি স্বয়ংক্রিয়ভাবে এটি করবে

আমার পর্যালোচনা শেষ করার পরে, ব্ল্যাকম্যাজিক এটিএম স্যুইচটিতে একটি 8.2.3 আপডেট প্রকাশ করেছে, যা অন্যান্য জিনিসের মধ্যে 3.5 মিমি জ্যাকের সাথে সংযুক্ত মাইক্রোফোনের জন্য কাস্টম অডিও বিলম্ব সেট করার ক্ষমতা যুক্ত করে।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top