ওয়েওয়ার্কের হোয়াইট কলার কর্মচারীদের 85 শতাংশ

ওয়েয়ারকর্মের কর্মীরা সহকর্মী সংস্থায় অবস্থার সাথে অসন্তুষ্ট, যেটি 2019 সালের অন্যতম প্রতিশ্রুতিমূলক পাবলিক স্টক অফার থেকে কয়েক মাসের মধ্যে ভ্রূণের কাছাকাছি চলে গেছে।

বেনামে কর্মস্থল-আলোচনার অ্যাপ্লিকেশন ব্লাইন্ডের মাধ্যমে পরিচালিত 200 ওয়েওয়ার্ক কর্মচারী রিকোডের এক সমীক্ষায় দেখা গেছে, ওয়েওয়ার্কের প্রায় অর্ধেক শ্বেত-কলার কর্মী মনে করেন যে তাদেরকে চাকরিচ্যুত হতে চলেছে। এটি আসন্ন ছাঁটাইয়ের রিপোর্টিত অনুমানের চেয়ে বেশি, যা প্রায় তিন ভাগ প্রযুক্তি ও সাধারণ কর্মীদের এক-তৃতীয়াংশ ছাঁটাই করে ফেলেছিল। ওয়েওয়ার্ক প্রায় 1,500 প্রযুক্তিবিদ সহ প্রায় 14,000 লোককে নিয়োগ দেয়। ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে যে ওয়েওয়ার্ক বিচ্ছিন্নতা অর্জনের সামর্থ্য না হওয়া পর্যন্ত ছাঁটাই বিলম্ব করেছিল, তবে জাপানের প্রযুক্তি বিনিয়োগকারী সফটব্যাঙ্কের গত সপ্তাহে একটি বেলআউটকে ধন্যবাদ সম্ভবত শিগগিরই ছড়িয়ে দেওয়া হবে।

অন্ধ ব্যবহারকারীরা সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং অন্যান্য হোয়াইট-কলার কর্মীদের দিকে বেশি ঝুঁকছেন এবং সুতরাং ওয়েওয়ার্কের প্রতিদিনের অন-সাইট ক্রিয়াকলাপে সহায়তা করে এমন লোকদের চেয়ে WeWork এর প্রযুক্তিগত কর্মীদের প্রতিনিধিত্ব করার সম্ভাবনা বেশি। এই পজিশনের কাটগুলি ওয়েওয়ার্কের জেদকে আরও শক্তিশালী করে তুলবে যে এটি একটি প্রযুক্তিগত সংস্থা।

বিষয়টিকে আরও খারাপ করার জন্য, সফটব্যাঙ্ক রেসকিউ প্যাকেজে ওয়েওয়ার্কের সিইও এবং প্রতিষ্ঠাতা অ্যাডাম নিউম্যানের জন্য অভূতপূর্ব $ ১.$ বিলিয়ন ডলারের প্রস্থান প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে, যিনি সেপ্টেম্বরে তার দুর্বল রায় এবং স্ব-লেনদেনের কারণে আইপিও আটকাতে সহায়তা করেছিলেন, যা হওয়ার কথা ছিল একই মাসে। এটি সহকর্মী সংস্থাটিকে আরও তহবিলের মরিয়া প্রয়োজনে ফেলে দিয়েছে।

অন্ধ জরিপ অনুসারে ওয়েভারক কর্মচারীদের এক 85 শতাংশ কর্মচারী বলেছিলেন যে এই বিচ্ছেদ যথাযথ নয়। মাত্র 15 শতাংশ ভাবেন এটি ন্যায্য।

গত সপ্তাহে যখন কোনও কর্মচারী সবসময় উত্তাল হয়ে নিউমানের অর্থ প্রদানের বিষয়ে জিজ্ঞাসা করেছিল, তখন ওয়ে ওয়ার্কের নতুন নির্বাহী চেয়ার মার্সেলো ক্লেয়ার বলেছিলেন, “[অ্যাডাম] ভাল বা খারাপের জন্য, তার যা কিছু করার ছিল তার জন্য সম্পূর্ণ স্বায়ত্তশাসন ছিল এবং অ্যাডাম ত্যাগ করতে রাজি হয়েছেন বোর্ডের পক্ষে তার সমস্ত ভোট। … এবং এর একটি দাম রয়েছে এবং আমরা ভেবেছিলাম যে বন্দুকের সাহায্যে কাউকে না রেখেই এটি চালাতে সক্ষম হওয়ার জন্য মূলত সংস্থাটি আমাদের হাতে ফিরিয়ে আনার জন্য এটি একটি দুর্দান্ত বিনিয়োগ হতে চলেছে, সর্বদা মূলত শেয়ারটি 10 ​​থেকে 1 এর মধ্যেই প্রদান করে। ”

নিয়মান স্টক তার স্টক নিয়মিত স্টকের চেয়ে বেশি ভোটের, টেক সংস্থাগুলির মধ্যে ক্রমবর্ধমান একটি সাধারণ অনুশীলনের তুলনায় তার বেশিরভাগ দুর্বল সিদ্ধান্ত নিতে পেরেছিলেন।

যদিও নিউম্যান প্রায় ১ বিলিয়ন ডলারের শেয়ার বিক্রি করতে পেরেছিলেন, ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে যে বর্তমান এবং প্রাক্তন কর্মচারীদের 90% -রও বেশি স্টক অপশন তাদের প্রদত্ত চেয়ে কম দামের।

যারা অন্ধ জরিপে সাড়া দিয়েছিল তাদের মধ্যে তৃতীয়াংশেরও বেশি তারা বলেছিলেন যে তারা ওয়েওয়ার্ক থেকে প্রাপ্ত আনুমানিক আয় বা ইকুইটির উপর ভিত্তি করে একটি বড় আর্থিক সিদ্ধান্ত নিয়েছে (বাড়ি কেনা, একটি পরিবার পরিকল্পনা ইত্যাদি)।

তবুও, জরিপকারীদের অর্ধেকেরও বেশি, 62 শতাংশ বলেছেন, তারা এখনও ওয়েওয়ার্কের মিশনে বিশ্বাসী believe সম্ভবত তারা কাজের ভবিষ্যতের অংশ হিসাবে সহকর্মী এবং নমনীয় রিয়েল এস্টেটের উত্থানের কথা উল্লেখ করছেন এবং “ওয়ার্ল্ডের সচেতনতা উন্নীত করতে” এর ওয়ার্ল্ড-এর S-1-তে দায়ের করা মিশন নয় We

কখনও শেষ না হওয়া সংবাদ চক্রটি ধরে রাখার দ্রুত উপায় খুঁজছেন? হোস্ট শান রামেশ্বরম আপনাকে প্রতিদিনের শেষে সর্বাধিক গুরুত্বপূর্ণ গল্পগুলির মাধ্যমে গাইড করবে।

অ্যাপল পডকাস্ট, স্পটিফাই, ওভারকাস্ট বা যেখানেই আপনি পডকাস্ট শোনেন সেখানে সদস্যতা নিন।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top